| |
               

মূল পাতা সারাদেশ জেলা র‌্যাবের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের 


প্রতীকী ছবি

র‌্যাবের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের 


মফস্বল ডেস্ক     16 January, 2024     02:22 PM    


পাবনার চাটমোহরে র‍্যাবের গাড়ির ধাক্কায় রইছ শেখ (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল (১৫ জানুয়ারি) সোমবার সন্ধ্যা ৭টার দিকে চাটমোহর-টেবুনিয়া সড়কের রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধকে র‍্যাব সদস্যরা তাঁদের গাড়িতে করেই চাটমোহর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান রইছ শেখ। তিনি উপজেলার মূলগ্রাম ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত পর্বত শেখের ছেলে। 

স্বজন, প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রইছ শেখ স্থানীয় মসজিদে নামাজ পড়ে চাটমোহর-টেবুনিয়া সড়ক ধরে বাড়ি ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় তিনি দোটানায় পড়লে র‍্যাবের গাড়ি তাকে ধাক্কা দিলে মাটিতে পড়ে যান। এ সময় দুই পা গাড়ির চাকায় পিষ্ট হলে গুরুতর আহত হন রইছ শেখ। 

তাঁকে র‍্যাব সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে হাসপাতাল চলে যান। সেখানে ওই বৃদ্ধের শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেলে পাঠান চিকিৎসক। পরে স্বজনেরা অ্যাম্বুলেন্সে রাজশাহী নেওয়ার পথে নওদাপাড়া এলাকায় পৌঁছালে রাত ৯টার দিকে মারা যান তিনি। 

নিহত রইছ শেখের ভাতিজা জনি হোসেন বলেন, ‘র‍্যাব-১২-এর একটি গাড়ি আমার বড় আব্বাকে ধাক্কা দেয় এবং গাড়ির চাকায় তার দুই পা পিষ্ট হয়। পরে তাঁকে রাজশাহী নেওয়ার পথে মারা যান। বিষয়টি আমি চাটমোহর থানার ওসিকে জানিয়েছিলাম। এ ছাড়া র‍্যাবের পক্ষ থেকেও আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা পরিবারটির পাশে থাকার আশ্বাস দিয়েছে।’ 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ‘র‍্যাব-১২-এর একটি গাড়ির ধাক্কায় রইছ শেখ নামের এক বৃদ্ধ আহত হয়েছিলেন। পরে রাজশাহীতে নেওয়ার পথে তিনি মারা গেছেন বলে শুনেছি। তবে পরিবারটির পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেয়নি।’ 

এ বিষয়ে সিপিসি-২, র‍্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার এহতেশামুল হক খানের সঙ্গে কথা বলতে তাঁর মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। সাংবাদিক পরিচয় দিয়ে খুদেবার্তা পাঠালেও সাড়া দেননি।

-আজকের পত্রিকা


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী পাবনা চাটমোহর